আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে দোয়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১নং ওয়ার্ডের হিরাঝিল এলাকায় কাউন্সিলর ওমর ফারুকের উদ্যোগে মাদ্রাসার এতিম ছাত্রদেরকে নিয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল হয়।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও করোনা ভাইরাস থেকে বাংলাদেশের জনগনসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, দক্ষিণ হিরঝিল বায়তুল জান্নাত শাহী জামে মসজিদের খতিব হাফেজ আ: মতিন সোবহানী।
অনুষ্ঠানে  হাজী মো: ইউনুছ মিয়ার সভাপতিত্বে এবং নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুকের সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাকিম, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি আনোয়ার ইসলাম, আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান আবুল, আনোয়ার হোসেন আশিক, সমাজ সেবক আবু সুফিয়ান, আবু তাহের শেখ, আ: রব, খলিলুর রহমান, ফারুক আহমেদ, নেছার উদ্দিন, রমজান, ইয়াছিন, আনিস, জয়নাল আবেদীন ও জাহাঙ্গীর প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ